নদী ভাঙন ও পুজামন্ডপ পরিদর্শনে জয়নুল আবেদীন

বাবুগঞ্জ প্রতিবেদক বুধবার, অক্টোবর ৯, ২০১৯

বরিশালের বাবুগঞ্জে নদী ভাঙন পরিদর্শন এবং বিভিন্ন পুজাম-প ঘুরে অনুদান বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে তিনি মীরগঞ্জ এলাকায় নদী ভাঙন পরিদর্শন শেষে রাতে চাঁদপাশা ইউনিয়নের রফিয়াদি পূজাম-পে বিজয়া দশমীর অনুষ্ঠানে উপস্থিত হন।

এসময় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ এবং ম-পে উপস্থিত ভক্ত-পূজারীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করার পাশাপাশি তিনি আর্থিক অনুদান প্রদান করেন। এর আগে তিনি রহমতপুর ও মাধবপাশা ইউনিয়নের বিভিন্ন পূজাম-প পরিদর্শন এবং অনুদান বিতরণ করেন।

শারদীয় দুর্গোৎসবের পূজাম-প পরিদর্শনকালে তার সঙ্গে বাবুগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান আহমেদ খান, উপজেলা বিএনপি সভাপতি ইসরাত হোসেন কচি, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম প্রিন্স, সিনিয়র সহ-সভাপতি আবদুল করিম, জেলা যুবদল সম্পাদক এইচ.এম তসলিম উদ্দিন,

যুগ্ম-সম্পাদক রাকিবুল হাসান খান, উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ফারুক, যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম বাদশা, দুলাল চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান শিমুল, ইউপি সদস্য জামাল হোসেন পুতুল, বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান টুলু, মিজানুর রহমান মিন্টু, বশির আহমেদ শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।