কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে পিরোজপুরে সাঁড়াশি অভিযান, আটক ৯২

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, সেপ্টেম্বর ১০, ২০১৯

কিশোর গ্যাং প্রতিরোধে মাঠে নেমেছে পিরোজপুর জেলা পুলিশ। তাদের মাত্র তিন ঘন্টা সাঁড়াশি অভিযানে জেলার বিভিন্ন উপজেলা থেকে ৯২ জনকে আটক করে তারা। সোমবার রাত ৮টা হতে ১১টা পর্যন্ত সেতু, বাসস্ট্যান্ড ও মার্কেট এলাকায় কিশোর গ্যাংদের বিরুদ্ধে এই অভিযান পরিচালিত হয়।

এ অভিযানে পিরোজপুরের জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমাদ মাঈনুল হাসান, সদর থানার ওসিসহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেন।

আটককৃতদের মধ্যে পিরোজপুরর সদর উপজেলা থেকে ৩০ জন, নাজিরপুর উপজেলা থেকে ২২ জন, ভাণ্ডারিয়া উপজেলা থেকে ১৭ জন, মঠবাড়ীয়া উপজেলা থেকে ৮ জন, ইন্দুরকানী উপজেলা থেকে ১ জন, কাউখালী উপজেলা থেকে ৪ জন ও নেছারাবাদ উপজেলা হতে ১০ জন আটক হয়।

পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খান জানান, গ্যাং কালচার একটি অপরাধের নতুন মাত্রা। কিশোর অপরাধীরা বিভিন্ন ক্ষেত্রে বড় অপরাধের সঙ্গে যুক্ত হচ্ছে। বিশেষ করে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা রাতে বিভিন্ন স্থানে সংঘটিত হয়। পড়াশোনা রেখে বাহিরে কেউ আড্ডা দিতে পারবে না। পিরোজপুর জেলায় কোনো কিশোর গ্যং লিডার সৃষ্টি হতে দেয়া হবে না। আজ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।