কলাপাড়া পৌর শ্রমিক লীগের সভাপতি ফারুক-সম্পাদক রাকিবুল

এ.এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া মঙ্গলবার, অক্টোবর ৮, ২০১৯

বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী অংগ সংগঠন জাতীয় শ্রমিক কলাপাড়া পৌর শহর শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে ফারুক হোসেনকে সভাপতি ও রাকিবুল ইসলাম রকিকে সাধারন সম্পাদক করা হয়েছে।

৪৫ সদস্য বিশিষ্ট্য পৌর শহর শ্রমিক লীগের এ নতুন কমিটির অনুমোদন দেয় জাতীয় শ্রমিক লীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি তোফাজ্জেল হোসেন ও সাধারন সম্পাদক মিজানুর রহমান। এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয় বলে জানা গেছে।

এদিকে ফারুক হোসেন সভাপতি ও রাকিবুল ইসলাম রকি সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় অনেকেই তাদের অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

নব-নির্বাচিত পৌর শ্রমিক লীগের সভাপতি ফারুক হোসেন জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে আমরা শ্রমিকলীগের মাধ্যমে একনিষ্টভাবে কাজ করে যাবো। এজন্য দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন তিনি।

জাতীয় শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি হীরা হাওলাদার স্বপন জানান, কলাপাড়া পৌর শহর শ্রমিক লীগের এরকম সুন্দর একটি কমিটি নির্বাচিত করায় তিনি পটুয়াখালী জেলা শ্রমিক লীগকে স্বাদুবাদ জানিয়েছেন এবং নব-নির্বাচিত পৌর কমিটির মঙ্গল কামনা করেন।