অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

বানারীপাড়া প্রতিবেদক শুক্রবার, সেপ্টেম্বর ৬, ২০১৯

বরিশালে বানারীপাড়ায় অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষানুরাগী ও সমাজসেবী কর্নেল (অব.) প্রকৌশলী সৈয়দ আনোয়ার হোসেন ও যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ দেলোয়ার হোসেনের উদ্যোগে তাদের বাবা মরহুম সৈয়দ আকবর হোসেন ও মা মরহুমা হালিমা বেগমের স্মরণে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলমের সভাপতিত্বে এ শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ।

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও শিক্ষক কাওসার হোসেনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন শিক্ষানুরাগী ও সমাজসেবী কর্নেল (অব.) প্রকৌশলী সৈয়দ আনোয়ার হোসেন ও যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ দেলোয়ার হোসেন, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, পৌরসভার কাউন্সিলর প্রভাষক এমাম হোসেন, শিক্ষার্থী সাদিয়া আফরিন হারিছা প্রমুখ।

এছাড়াও অতিথি ছিলেন বন বিভাগের সাবেক রেঞ্জ কর্মকর্তা একে এম মহিউদ্দিন আহম্মেদ,সমাজসেবী জাহাঙ্গীর হোসেন,বাবুল হাওলাদার,প্রেসক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন প্রমুখ। প্রসঙ্গত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২২ অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীর মাঝে ১০ হাজার টাকা করে এ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।