অন্যান্য মেয়রের মত পার্সেন্টেজ নিতে চাই না- বিসিসি মেয়র সাদিক আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক বুধবার, আগস্ট ৮, ২০১৮

বরিশালের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বরিশাল সিটি কর্পোরেশনের নব নির্বাচিত সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, ‘আমরা বরিশাল সিটিকে দুর্নীতি মুক্ত একটি নগরিতে পরিনত করতে চাই। নীতির স্থানে আমি আটল থাকবো। যেখানে পার্সেন্টেজ আছে সেখানে দুর্নীতি হয়। আর যেখানে মেয়র পার্সেন্টেজ নেয় সেখানে দুর্নীতি বন্ধ করা সম্ভব না। আমি অন্যান্য মেয়রের মত ১০ পার্সেন্ট, ১৫ পার্সেন্ট নিতে চাই না। এই নগর ভবন দুর্নীতি মুক্ত নগর ভবন হবে।

বুধবার (৮ আগস্ট) রাতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বরিশালের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এসব কথা বলেছেন।

তিনি বলেন, ‘আমাকে নিয়ে আপনাদের অনেক আশা। আমি সেই আশা পুরন করতে চাই। তাই আপনাদের সমন্বয়ে একটি মেয়রের উপদেস্টা কমিটি গঠন করা হবে। আমি আমার স্বার্থেই বরিশালের উন্নয়ন করতে চাই। সেখানে আপনাদের সহযোগিতা চাই। যার মাধ্যমে আমি নগরীর সেবা করতে পারি। নগর ভবনের যেসব কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতিতে জড়িত থাকবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সে আওয়ামী লীগের হোক বা যে দলেরই হোক ছাড় দেয়া হবে না।

প্রেসক্লাবের সহ-সভাপতি এমএম আমজাদ হোসাইন’র সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড. মানবেন্দ্র বটব্যাল, এ্যাড. এসএম ইকবাল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাবেক সম্পাদক তপংকর চক্রবর্তী ও পুলক চ্যার্টাজী।

এছাড়াও অন্যান্যের মধ্যে ক্লাবের সহ-সভাপতি মাহমুদ হোসেন চৌধুরী, ক্লাবের সিনিয়র সদস্য কাজী মকবুল হোসেন, প্রথম সকালের প্রকাশক ও সম্পাদক কাজী আল মামুন, স্বপন খন্দকার, জেনারেল মেম্বার ও বিএসএল নিউজ’র সম্পাদক আল আমিন রুবেল, নির্বাহী সম্পাদক আরিফিন তুষার, অপুর্ব অপু, এম মোফাজ্জেল, সাইফ আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।