বরিশালে স্ত্রী সহ জ্বীনের বাদশা গ্রেফতার !

নিজস্ব প্রতিবেদক সোমবার, আগস্ট ১৯, ২০১৯

বরিশালে কথিত জ্বীনের বাদশা ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। জ্বীনের বাদশা পরিচয় দিয়ে এক নারীর সাড়ে সাত লাখ টাকা আত্মসাতের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (১৮ আগস্ট) বিকালে বরিশাল নগরীর গির্জা মহল্লা হেমায়েত উদ্দিন সড়কের লেচু-শাহ মাজারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। আজ সোমবার (১৯ আগস্ট) সকালে ডিবি কার্যালয় থেকে প্রেরিত এক ই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারক মহানগরীর বন্দর থানাধিন চরকাউয়া ইউনিয়নের পোলের হাট হাওলাদার বাড়ির বাসিন্দা মো. আলমগীর হাওলাদারের ছেলে মো. ইউসুফ হাওলাদার (৪৫) ও তার স্ত্রী সাহিদা বেগম (৩০)।

অভিযানের নেতৃত্ব দেয়া ডিবি’র এসআই সৈয়দ খায়রুল আলম জানান, প্রতারক দম্পতির বাড়ি চর কাউয়া হলেও তারা বরিশাল নগরীর কসাইখানা এলাকার কলাপট্টিতে বেবী বেগম এর বাসার ভাড়াটিয়া।

স্ত্রী’র সহযোগিতায় স্বামী ইউসুফ হাওলাদার বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চরহোগলা গ্রামের মোজাম্মেল সরদারের স্ত্রী রাণী বেগম (৫০) এর কাছ থেকে জ্বীনের বাদশা সেজে প্রতারনার করে সাড়ে সাত লাখ টাকা আত্মসাত করে।

এই ঘটনায় প্রতারনার শিকার রাণী বেগম বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে প্রতারক ও কথিত জ্বীনের বাদশা এবং তার স্ত্রীকে আটক করে।

এছাড়া আজ সোমবার (১৯ আগস্ট) রাণী বেগমের দায়েরকৃত প্রতারনার মামলায় গ্রেফতার দেখিয়ে জ্বীনের বাদশা সহ দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে এসআই খায়রুল আলম জানিয়েছেন।